সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ফের আইসিইউতে খসরু

স্বদেশ ডেস্ক:

ফের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপিকে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তাকে সেখানে স্থানান্তর করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন খসরুর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মাহিন। গতকাল মঙ্গলবার তিনি জানান, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এর আগে গত ১৬ মার্চ সকালে সিএমএইচে ভর্তি হন খসরু। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গত ২৫ মার্চ রাতে আইসিইউতে নেওয়া হয়। ৩১ মার্চ শারীরিক অবস্থায় উন্নতি হওয়ায় খসরুকে কেবিনে নেওয়া হয়।

গত ১ এপ্রিল ফের করোনা পরীক্ষা করার পর রিপোর্ট নেগেটিভ আসে তার। কিন্তু হঠাৎ করে খসরুর শারীরিক অবস্থার অবনতি হলে ফের তাকে আইসিইউতে নেওয়া হয়।

গত ১২ মার্চ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন মতিন খসরু। তিনি বিএনপি সমর্থক প্রার্থী ফজলুর রহমানকে পরাজিত করে তিনি সভাপতি নির্বাচিত হন। এর আগে তিনি দুইবার বিএনপি সমর্থক প্রার্থীদের কাছে পরাজিত হয়েছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877